শিবচরের ইজবাইক চুরি, রাজৈরে ৩ চোর আটক

রাজৈর প্রতিনিধি :
শিবচরের এক চালক ইজিবাইক নিয়ে রাজৈরে গেলে সেখান থেকে তার ইজিবাইকটি চুরি করে নিয়ে যায় চোরচক্র। রাজৈর থানায় মামলা দায়েরের পর রাজৈর থানা পুলিশ আন্তজেলা চোরচক্রের ৩ সদস্যকে আটক করেছে। তাদের কাছ থেকে একটি চোরাই ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধার করা হয়েছে।
রাজৈর থানার এসআই মীর নাজমুল হাসান জানান, গত ১৬ জুলাই সকালে শিবচর থেকে অটোরিক্সায় যাত্রী উঠিয়ে রাজৈরে আসে চালক ইসমাইল। তারপর সে তার অটোটি টেকেরহাট নজরুল ক্লাবের সামনে রেখে খাবার খেতে যায়। কিছুক্ষন পর ফিরে এসে দেখে তার অটোটি চুরি হয়ে গেছে। পরে ওই অটোটির মালিক শিবচরের চর কামারকান্দি এলাকার ইসমাইল খান বাদী হয়ে ওইদিনই দুপুরে থানায় এসে মামলা করে। এরই সূত্র ধরে রাজৈর থানা পুলিশ রোববার (২৫ জুলাই) রাতে টেকেরহাট ঘোষালকান্দি গ্রামের মৃত ফজলু শেখের ছেলে যাচ্চু শেখের বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় আন্তজেলা চোরচক্রের সদস্য
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পাসলা গ্রামের মন্টু শিকদারের ছেলে কামাল শিকদার(২৫) ও তার সহযোগী রাজৈর উপজেলার হৃদয়নন্দি এলাকার মৃত রুস্তম সরদারের ছেলে সুলতান সরদার(৩১) এবং একই উপজেলার বেপাড়ী পাড়া এলাকার রুহুল আমিন বেপারীর ছেলে ইয়াসিন আরাফাতকে (২৩) আটক করে। এসময় পুলিশ তাদের কাছ থেকে একটি চোরাই ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধার করা হয়।
রাজৈর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন হাওলাদার বলেন, আটককৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত অটোটি থানায় রয়েছে।