পূূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ

কালকিনি প্রতিনিধি :
পূর্ব শত্রুতা ও বাস কাউন্টারের যাত্রী নিয়ে বিরোধের জের ধরে মাদারীপুরের কালকিনিতে মো. নুরুল ইসলাম সরদার-(৫৮) নামের এক ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে তার পা ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এসময় আহত হয় নারীসহ কমপক্ষে ৫ জন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য নুরুল ইসলাম সরদারকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট গ্রামের কালাম সরদারের সাথে একই গ্রামের জাহিদ সরদারের বাস কাউন্টারের যাত্রী ও পারিবারিক দ্বন্দ্ব নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে শনিবার কালাম সরদারের ভাই ব্যবসায়ী নুরুল ইসলাম সরদারকে কুঁপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রাখেন প্রতিপক্ষের লোকজন। এতে করে ওই ব্যবসায়ীর ডান পা ভেঙ্গে যায়। হামলাকারীদের বাঁধা দিলে আহত হয় জান্নাত, আবু সালেহ ও নারীসহ কমপক্ষে ৫ জন। স্থানীয় লোকজন আহত নুরুল ইসলাম সরদারকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায়নি।
আহত ব্যবসায়ী নুরুল ইসলাম সরদারের ভাই কালাম সরদার বলেন, বাস কাউন্টারের যাত্রী নিয়ে বিরোধের জের ধরে হেলাল সরদার, সজিব সরদার ও জাহিদ সরদারসহ বেশ কয়েকজন মিলে আমার ভাইয়ের পা ভেঙ্গে দিয়েছে। তারা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের বাড়িঘর ভাংচুর করেছে। আমি হামলাকারীদের বিরুদ্ধে মামলা করবো।
এ ব্যাপারে খাঁশেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো. মনঞ্জুরুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ঘটনার পর থেকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।