কেটে নেয়া পা এখনো উদ্ধার হয়নি, শিবচরে দাদন হত্যা মামলার আসামী ২৮

শিবচর বার্তা ডেক্স :
শিবচরে প্রতিপক্ষের হামলায় নিহত দাদন চৌকদারের (৪০) মরদেহ ময়নাতদন্ত শেষে বুধবার জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। দাদনের কেটে নেয়া পা এখনো উদ্ধার হয়নি। এদিকে নৃশংষ এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই পান্নু চৌকদার বাদী হয়ে মামলা করেছে। মামলায় ১৩ জন আসামীর নাম উল্ল্যেখ করে ও ১৫ জনকে অজ্ঞাতনামা করে শিবচর থানায় মামলাটি দায়ের হয়েছে।
শিবচর থানার ওসি মোঃ মিরাজ হোসেন বলেন, নৃশংষ এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মামলা করেছেন। নিহতের ময়নাতদন্ত শেষে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। কেটে নেয়া পা এখনো উদ্ধার হয়নি। অভিযান চলছে।
উল্লেখ্য, জমি ও পূর্ব শত্রুতা সংক্রান্ত বিরোধের জের ধরে মঙ্গলবার দুপুরে শিবচর পৌরসভার ৮ নং ওয়ার্ডের পূর্ব শ্যামাইল গ্রামের দিন মজুর দাদন চৌকদার শিবচর বাজার থেকে ইজিবাইকযোগে বাড়ি আসার পথে প্রতিপক্ষ সেলিম শেখের বাড়ির সামনে আসলে সেলিম শেখ, নজরুল শেখসহ ১৫/২০জনের একটি দল দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তার সারা শরীরে এলাপাতারী কুপিয়ে দেহ থেকে বাম পা বিচ্ছিন্ন করে নিয়ে যায়। স্থানীয়রা তাকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে বিকেলে তার মৃত্যু হয়।