রাজৈরে উপ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

রাজৈর প্রতিনিধি :
মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদের উপ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। শুক্রবার দুপুরে রিটার্নিং কর্মকর্তা মো: মনিরুজ্জামান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন । প্রতিক বরাদ্দ উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ছিল। এদিন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম শাহীন চৌধুরীকে নৌকা স্বতন্ত্র প্রার্থী হাজি মহাসিন মিয়াকে আনারস প্রতীক দেওয়া হয়। সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব মিয়ার মৃত্যুর পর এ উপজেলায় চেয়ারম্যান পদে উপ নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। আগামী ২৭ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১ লক্ষ ৮৩ হাজার ২শত ১০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম শাহীন চৌধুরী বলেন, এই প্রতীক আমার নয়। এই প্রতীক সারা রাজৈর উপজেলাবাসীর। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমাদের সকলকে এক হয়ে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে। নির্বাচনে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

স্বতন্ত্র প্রার্থী মহসিন মিয়া বলেন , নির্বাচন সুষ্ঠুভাবে হলে আমি শতভাগ আশাবাদী। আমি আনারস প্রতীক পেয়েছি। জনগণ সঠিক ভাবে ভোট দিতে পারলে অবশ্যই আমার জয় হবে।

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মনিরুজ্জামান বলেন, এ উপজেলার উপ নির্বাচন উপলক্ষে আমরা আজ চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দিয়েছি। বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত একজন ও স্বতন্ত্র প্রার্থী একজন প্রতিদ্বন্দিতা করছেন। আগামী ২৭ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা ইতিমধ্যেই নির্বাচনকে সুষ্ঠভাবে সম্পন্নের লক্ষ্যে সকল প্রস্তুতি গ্রহন করেছি। নির্বাচনে ১ লক্ষ ৮৩ হাজার ২শত ১০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।