মাদারীপুরে ৩৮ কেজি গাঁজা উদ্ধার, আন্তঃজেলা মাদক সম্রাজ্ঞীসহ ৩ জন আটক

মাদারীপুর প্রতিনিধি :
র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প শনিবার (২৬ নভেম্বর) বিকেলে অভিযান চালিয়ে মাদারীপুর জেলার রাজৈর উপজেলা থেকে ৩৮ কেজি গাঁজাসহ আন্তঃজেলা মাদক চোরাচালানের মূলহোতা কুখ্যাত মাদক সম্রাজ্ঞী লায়লা ও তার দুই সহচরসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
র‌্যাব-৮, সিপিসি-৩ সূত্রে জানা গেছে, আন্তঃজেলা মাদক চোরাচালানের মূল হোতা মাদক সম্রাজ্ঞী লায়লা এবং তার সহচরসহ একটি সংঘবদ্ধ চক্র অনেক দিন ধরে মাদক কারবার এবং অন্যান্য চোরাচালানের কাজ করে আসছেন। এই চক্রকে হাতেনাতে ধরার জন্য র‌্যাব সদর গোয়েন্দা দপ্তর ও র‌্যাব ৮ (মাদারীপুর) ছায়া তদন্ত শুরু করেন। এরই ধারাবাহিকতায় র‌্যাব গোয়েন্দা দপ্তরের সহযোগিতায় র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার এর নেতৃত্বে শনিবার বিকেলে জেলার রাজৈর উপজেলার ঘোষালকান্দি এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে ঐ এলাকার সাইদুল শেখের পরিত্যক্ত বসত বাড়ীর পশ্চিম পাশের এক চালা বিশিষ্ট রান্না ঘরের সামনে থেকে ৩৮ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়। আটকরা হলেন- রাজৈর উপজেলার ঘোষালকান্দি গ্রামের মৃত অহিদ বেপারীর ছেলে আল আমিন বেপারী (৩৪), মৃত মোতালেব মোল্লার মেয়ে ও মো. আল-আমিন বেপারীর স্ত্রী মাদক সম্রাজ্ঞী লায়লা বেগম (৩০) এবং গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার জলিরপাড় গ্রামের বিরেন বৈদ্যর ছেলে বিবেক বৈদ্য (৪০)। এ সময় আটকদের কাছ থেকে ৩৮ কেজি গাজা, মাদক কেনা-বেচার কাজে ব্যবহৃত ২টি মোবাইল এবং ৩টি সীমকার্ড উদ্ধার করা হয়।
র্যাব-৮ আরো জানান, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন মাদারীপুর জেলার রাজৈর উপজেলাসহ বিভিন্ন এলাকায় বিভিন্ন ধরণের অবৈধ মাদকদ্রব্য কেনা বেচার কার্যক্রম চালিয়ে আসছেন। আসামীদের রাজৈর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে রাজৈর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এ ধরণের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার।