মাদারীপুরে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে পুকুর থেকে ভাসমান অবস্থায় আরিফুল (১৪) এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে কালকিনি থানা পুলিশ। শুক্রবার সকালে স্থানীয়দের ফোন পেয়ে কালকিনি উপজেলার কৃষ্ণনগর এলাকার একটি পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়। মারা যাওয়া ওই মাদ্রাসা ছাত্র সদর উপজেলার হোগলপাতিয়া গ্রামের হারুন সরদারের ছেলে, সে কালকিনির উত্তর কৃষ্ণনগর কুরআন হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গতকাল রাত ৮ টার দিকে আরিফুল মাদ্রাসার বাবুর্চি বোরহান হাওলাদারের সাথে তার বাড়িতে যায়। তরপরে আরিফুল রাতে মাদ্রাসায় ফেরেনি। শুক্রবার সকালে বাবুর্চির বাড়ির পাশে ফজলে হাওলাদারের বাড়ির পুকুরে আরিফুলের মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আরিফুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। এঘটনার পরথেকে মাদ্রাসার বাবুর্চি বোরহান হাওলাদার পলাতক রয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেন কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল জানায়, সকালে পৌরসভার কৃষ্ণনগর এলাকায় একটি মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরবর্তীতে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে এবং নাম পরিচয় নিশ্চিত করেন।