মাদারীপুরে পিটিয়ে মামার হাত ভেঙ্গে দিয়েছে ভাগ্নে

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে লাঠি দিয়ে মামা কেএম আক্তার হোসেন দুলালের মাথা ফাটিয়ে দিয়েছে ও হাত ভেঙ্গে দিয়েছে আপন ভাগ্নে রায়হান। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ডাসার থানায় একটি অভিযোগ করা হয়েছে।
পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানান, উপজেলার গোপালপুর এলাকার গোপালপুর গ্রামের কেএম আক্তার হোসেন দুলালের বাড়ির জমি সংক্রান্ত বিষয় নিয়ে তার ছোট বোন মায়া বেগমের ছেলে কাজী রায়হানের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে শুক্রবার ভাগ্নে কাজী রায়হানের নেতৃত্বে কয়েকজন মিলে মামা আক্তার হোসেনকে এলোপাথারিভাবে লাঠি দিয়ে পিটিয়ে তার মাথা ফাটিয়ে দিয়েছে ও বাম হাত ভেঙ্গে দেয়। পরে স্থানীয় লোকজন তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ হামলার ঘটনায় শনিবার সকালে আক্তার হোসেন দুলাল বাদী হয়ে উপজেলার ডাসার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আক্তার হোসেন দুলাল বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে হঠাৎ করে রায়হান তার লোকজন নিয়ে আমার উপর আক্রমন চালিয়েছে। আমি থানায় অভিযোগ করেছি। প্রশাসনের কাছে আমি তার দৃষ্টান্তমুলক বিচার চাই।
এ বিষয় অভিযুক্ত কাজী রায়হানের সাথে যোগাযোগ করতে চাইলে তাকে এলাকায় পাওয়া যায়নি এবং তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়।
ডাসার থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, হামলার অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।