মাদারীপুরে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে দিন দুপুরে ইজিবাইক ডাকাতিকালে ধারালো ৩টি ছুরি ও ১টি চাপাতিসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। রোববার দুপুরে আটককৃত ডাকাতদের মাদারীপুর জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।
পুলিশ জানায়, ডাকাতদল গত শনিবার ভোরে উপজেলার শিকারমঙ্গলবার এলাকার মিয়ারহাট বাজার থেকে একটি ইজিবাইকসহ চালকে অস্ত্রের মুখে জিম্মি করে পৌর এলকার ভুরঘাটার একটি ফাঁকা রাস্তায় নিয়ে চালকে চাপাতি দিয়ে কয়েকটি আঘাত করে। এতে করে সে গুরুতর আহত হয়। এ সময় ওই চালক চিৎকার করলে স্থানীয় লোকজন এসে ওই ৫ ডাকাত অবরুদ্ধ করে রাখে। পরে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেনের নেতৃত্বে এসআই মাহমুদের সার্বিক সহযোগিতায় ডাকাতদের আটক করা হয়। রোববার দুপুরে কালকিনি থানা পুলিশ ৫ ডাকাতকে মাদারীপুর জেলহাজতে প্রেরণ করেন। আটক হওয়া ওই সকল ডাকাত দলের সদস্যরা হলেনÑ গাইবান্ধা জেলার সাঘাটা থানার ধনারুহা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোঃ রিপন মিয়া (১৮), পটুয়াখালী জেলা সদরের লাকাঠি কিসমত গ্রামের জসিম হাওলাদারের ছেলে মোঃ রাব্বি হাওলাদার (১৮), নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার রুবেল মিস্ত্রীর ছেলে মোঃ ইশান মিস্ত্রি (১৮), মাদারীপুর জেলার কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী গ্রামের লুৎফর সরদারের ছেলে মোঃ সাকিল সরদার (২৪) ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বিক্রমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে (১৯)।

কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, ডাকাতরা ইজিবাইক ডাকাতিকালে তাদেরকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়ে। ওই ৫ ডাকাতের বিরুদ্ধে কালকিনি থানায় মামলা দায়ের করা হয়েছে। তারা আন্তঃজেলার ডাকাত দল হিসেবে পরিচিত।