শিবচরে ৭ বছরের শিশু ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার

শিবচর বার্তা ডেক্স :
শিবচরে মুরগী দেওয়ার কথা বলে দোকানে ডেকে নিয়ে প্রানে মেরে ফেলার ভয় দেখিয়ে ৭ বছরের শিশু ধর্ষন মামলার আসামী সোহান মাদবরকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। ওই শিশুটিকে ধর্ষনের পর থেকে প্রায় আড়াই মাস পলাতক ছিল ধর্ষক সোহান।
পুলিশ জানায়, গত ৮ মার্চ উপজেলার মাদবচর হাটে নানার দোকানের সামনে খেলা করছিল একই এলাকার ৭ বছরের এক শিশু। এসময় শিশুটির নানা দোকানে ছিল না। এসময় মাদবরচর হাটের ব্রীজ সংলগ্ন দোকানী মুরগী ব্যবসায়ী সোহান মাদবর শিশটিকে মুরগী দেওয়ার কথা বলে তার দোকানে ডেকে নিয়ে যায়। শিশুটি দোকানের ভিতর প্রবেশ করলে সোহান ছুড়ি দেখিয়ে শিশুটিকে প্রানে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষন করে। শিশুটি বাড়ি এসে ভয়ে কাউকে কিছু না বলে রক্তমাখা পায়জামা খুলে খাটের নিচে রেখে দেয়। কয়েকদিন পরে ঘর পরিস্কার করতে গিয়ে শিশুটির মা খাটের নিচে রক্তমাখা পায়জামা দেখে শিশুটিকে জিজ্ঞেস করলে শিশুটি তার মায়ের কাছে ধর্ষনের কথা বলে। তারপর দিনই শিশুটির মা সোহানকে আসামী করে শিবচর থানায় মামলা করে। থানায় মামলা হওয়ার পর থেকে সোহান পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে শিবচর থানার উপপরিদর্শক শেখ আলআমিনের নেতৃত্বে পুলিশের একটি দল মাদবরচর এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক সোহান মাদবরকে গ্রেফতার করে মাদারীপুর জেল হাজতে প্রেরন করেছে।
শিবচর থানা অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন বলেন, শিশু ধর্ষন মামলায় আসামী সোহানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।