পিকআপে যাত্রীদের চটে ঢেকে বরিশাল থেকে রওনা, শিবচরে দূর্ঘটনায় নিহত ১, আহত ৫

আজিজুল হক গৌড়া ও অপূর্ব দাস :
শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী বোঝাই পিকআপ রাস্তার পাশের খাদে পড়ে মোস্তফা মৃধা (৬৫) নামে একজন নিহত হয়েছে। দূর্ঘটনায় মোস্তফা মৃধার স্ত্রী, মেয়েসহ লেগুনার আরো ৫ যাত্রী আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সুত্রে জানা যায়, লকডাউনে দূর পাল্লার যানবাহন বন্ধ থাকায় শনিবার সকালে বরিশালের বাবুগঞ্জ থেকে একটি পিকআপে করে মোস্তফা মৃধা, তার স্ত্রী ও মেয়ে ঢাকা রওনা দেয়। পিকআপে যাত্রীদের চটে ঢেকে বরিশাল থেকে রওনা দেয় চালক। পিকআপটি শিবচরের ভান্ডারীকান্দি এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে মোস্তফা মৃধা, তার স্ত্রী ও মেয়েসহ অন্তত ৬ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোস্তফা মৃধাকে মৃত ঘোষণা করেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। নিহত মোস্তফা মৃধা বরিশালের বাবুগঞ্জ উপজেলার বাহেরচর খুতুবকাটী এলাকার মৃত রব মৃধার ছেলে।

শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজুল ইসলাম বলেন, দূর্ঘটনায় একজন নিহত হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।