শিবচরে ড্রাম ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

শিবচর বার্তা ডেক্স :
মাদারীপুরের শিবচরে ড্রাম ট্রাকের ধাক্কায় এক ভ্যান চালক নিহত হয়েছে। এসময় ভ্যানের এক যাত্রী আহত হয়েছে। আহত যাত্রীকে পাঁচ্চর রয়েল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে শিবচর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করেছে ও ঘাতক ড্রাম ট্রাকটি আটক করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে যাত্রী নিয়ে মাদবরেরচর হাটের উদ্দেশ্যে রওনা দেন ভ্যানচালক জাকির হোসেন। ভ্যানটি পাঁচ্চর-মাদবরেরচর আঞ্চলিক সড়ক দিয়ে মাদবরচর হাটের কাছাকাছি এলে মাটি বোঝাই একটি ড্রাম ট্রাক পেছন দিক থেকে ভ্যানকে ধাক্কা দেয়। এ সময় ভ্যানের চালক জাকির হোসেন (৪৫) ও যাত্রী মোহাম্মদ খান (৫৫) গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভ্যান চালক জাকির হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত মোহাম্মদ খান পাঁচ্চর রয়েল হাসপাতালে চিকিৎসাধীণ রয়েছেন। নিহত ভ্যান চালক জাকির হোসেন বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পশ্চিম রতনপুর এলাকার মানিক হাওলাদারে ছেলে। তিনি শিবচর উপজেলার হাজিপুর এলাকার মতি মোল্লার বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকতেন।

শিবচর থানার ওসি সুব্রত গোলদার বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে। মাটি ভর্তি ড্রাম ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।