শিবচরে চাঞ্চল্যকর দাদন হত্যা মামলার প্রধান আসামী নারায়নগঞ্জ থেকে গ্রেফতার

শিবচর বার্তা ডেক্স :
মাদারীপুরের শিবচরে চাঞ্চল্যকর দাদন হত্যার ঘটনায় মূল পরিকল্পনাকারী মামলার প্রধান আসামী নজরুল শেখকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাতে নারায়নগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে ওই আসামীকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত নজরুল শেখ পৌরসভার ৮নং ওয়ার্ডের পূর্ব শ্যামাইল গ্রামের সেলিম শেখের ছেলে।
পুলিশ সুত্রে জানা যায়, , ২০২১ সালের ২৩ নভেম্বর জেলার শিবচর পৌরসভার ৮নং ওয়ার্ডের পূর্ব শ্যামাইল গ্রামের দাদন চোকদার শিবচর বাজার থেকে অটোতে বাড়ি ফিরছিল। তিনি একই গ্রামের সেলিম শেখের বাড়ির সামনে আসলে জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে সেলিম শেখসহ ১০/১৫ জনের একটি দল ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে দাদন চোকদারের শরীর থেকে বাম পা কেটে বিচ্ছিন্ন করে কুপিয়ে হত্যা করে।ওইদিনই নিহত দাদন চোকদারের ভাই পান্নু চোকদার বাদী হয়ে ১৫জনসহ অজ্ঞাত বেশকয়েকজনের নামে শিবচর থানায় হত্যা মামলা দায়ের করেন। দাদন হত্যা মামলায় এ পর্যন্ত ১১ জন আসামীকে গ্রেফতার করতে পেরেছে আইন শৃঙ্খলা বাহিনী।
শিবচর থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, আমরা বেশ কয়েকজন আসামীকে ধরতে সক্ষম হয়েছি। শনিবার রাতে নারায়নগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে র‌্যাব হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করে শিবচর থানায় সোপর্দ করে।’ রবিবার দুপুরে আসামীকে মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।