প্রত্যেক এমপি চীফ হুইপ লিটন চৌধুরীর মতো কাজ করলে বাংলাদেশ আরো তাড়াতাড়ি অনেক দূর এগিয়ে যেতো- বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী

মো: মনিরুজ্জামান মনির, মো: আবু জাফর, অপূর্ব দাস ও মিশন চক্রবর্ত্তী :
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান বলেছেন, প্রত্যেক এমপি চীফ হুইপ লিটন চৌধুরীর মতো কাজ করলে বাংলাদেশ আরো তাড়াতাড়ি অনেক দূর এগিয়ে যেতো। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পদ্মা সেতুর পাড়ের মাদারীপুরের শিবচরের বিভিন্ন স্থান পরিদর্শন শেষে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সাংবাদিকদের কাছে এসব কথা বলেন। এসময় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও নভোথিয়েটারের মহাপরিচালক আঃ রাজ্জাক, জেলা পরিষদ প্রশাসক মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আঃ লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান , উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী আরো বলেন, এখন পুরো বাংলাদেশইতো আপনাদের। মাননীয় প্রধানমন্ত্রী নিজে হ্যান্ডেলিং করে পুরো বাংলাদেশটাকে যে জায়গায় নিয়ে গেলেন তাতে আমাদের কৃতজ্ঞতার কোন শেষ নেই। আর আমি ব্যক্তিগতভাবে আপনাদের এমপি জাতীয় সংসদের চীফ হুইপ মহোদয়ের কাজগুলো ঘুরে দেখলাম। তার পারসোনাল ইনভল্বমেন্ট দেখে আমি রিয়েলি ইমপ্রেস। তিনি নিজ হাতে প্রত্যেকটি কাজের ডিজাইন পর্যন্ত দেখেন। এটা আমি অন্য কোন এমপিকে দেখিনি। আজকে এখানে যা কিছু হচ্ছে তা কিন্তু উনি কেবলমাত্র এই অঞ্চল নয় সারা বাংলাদেশের প্রেক্ষাপট চিন্তা করেই করেন। আমার মনে হয় আমরা প্রত্যেক এমপি যদি এভাবে কাজ করতাম তাহলে বাংলাদেশ আরো তারাতারি অনেক দূর এগিয়ে যেতে পারতো এটুকু আমি বিশ^াস করি। আমি তাকে ধন্যবাদ দিয়ে ছোট করবো না শুধু এইটুকু বলবো হি ইজ দ্যা প্রোপারম্যান। যে কিনা আপনাদের এতগুলো মানুষকে অনন্য জীবন দিয়েছেন। আমি সেই সাথে একটু শামিল হতে চাই। আমরা আসলে দেয়ার মালিক না, আমরা চেষ্টা করবো। সেই হিসেবে এখানে একটি বঙ্গবন্ধু নভোথিয়েটার করার চেষ্টা করবো।