এক্সপ্রেস হাইওয়ের শিবচরে গাড়ি চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

শিবচর বার্তা ডেক্স :
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের মাদারীপুরের শিবচরে অজ্ঞাতনামা গাড়ি চাপায় ২ মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
পুলিশ জানায়, রবিবার রাতে মোটরসাইকেলযোগে ঢাকা থেকে মোঃ আল মাসুদ (২৫) ও মোঃ আফ্রিদি হাসান (২২) ঝিনাইদহ যাচ্ছিল। রাত আনুমানিক আড়াইটার দিক তাদের মোটরসাইকেলটি ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের শিবচরের মুন্সীবাজার নামক স্থানে আসলে অজ্ঞাতনামা একটি গাড়ি তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মোঃ আল মাসুদ নিহত হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহী মোঃ আফ্রিদি হাসানকে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকালে মো: আফ্রিদি হাসানের মৃত্যু হয়। খবর পেয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে আল মাসুদের লাশ উদ্ধার করে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে সোমবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করে। নিহত মোঃ আল মাসুদ ঝিনাইদহ সদর উপজেলার ধোপাঘাটা গোবিন্দপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে ও মোঃ আফ্রিদি হাসান একই গ্রামের তৈয়বুর রহমানের ছেলে।
শিবচর হাইওয়ে থানার ওসি মো: শাকিল আহমেদ বলেন, গভীররাতে অজ্ঞাতনামা গাড়ি চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও অপর আরোহী গুরুতর আহত হয়। আহতকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে তার মৃত্যু হয়েছে বলে শুনেছি। পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। আর ঘটনাস্থলে নিহত আল মাসুদের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।