মাদারীপুরে অজ্ঞাত যুবকের পরিচয় মিলেছে , ভ্যানের জন্যই কুপিয়ে হত্যা

রাজৈর প্রতিনিধি :

মাদারীপুরের রাজৈর থেকে শুক্রবার সকালে অজ্ঞাত এক যুবকের (৩৫) রক্তাক্ত লাশ উদ্ধার করেছিল পুলিশ। শুক্রবার রাতেই নিহত যুবকের পরিচয় মিলেছে। তার নাম মিন্টু শেখ। সে উপজেলার খালিয়া গ্রামের মৃত রজব আলী শেখের ছেলে এবং পেশায় একজন ভ্যানচালক। নুরপুর-কদমবাড়ী গ্রামীণ সড়কের নারায়নপুর নামক স্থানের রাস্তার পাশ থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করা
হয়েছিল । দূবৃত্তরা তাকে হত্যা করে তার ভ্যানটি নিয়ে গেছে বলে ধারনা করা হচ্ছে।
পারিবারিক, পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মিন্টু শেখ বৃহষ্পতিবার বিকালে ভ্যান নিয়ে বের হয়ে আর বাড়ী ফেরেনি। শুক্রবার সকালে নুরপুর-কদমবাড়ী গ্রামীণ সড়কের রাজৈর উপজেলার কদমবাড়ী ইউনিয়নের দক্ষিন নারায়নপুর গ্রামের রাস্তার পাশে তার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয় । পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করে । ধারনা করা হচ্ছে বৃহষ্পতিবার রাতের কোন এক সময়ে তাকে হত্যা করা হয়েছে। মাথায় ধারালো অস্ত্রের একাধিক কোপের চিহ্ন রয়েছে এবং মুখমন্ডল ইটের আঘাতে থেতলানো অবস্থায় ছিল। শুক্রবার সারাদিন পর রাতে তার পরিচয় পাওয়া গেছে। হত্যাকারীরা তার ভ্যানটি নিতেই তাকে হত্যা করেছে বলে ধারনা পরিবারের।
নিহত মিন্টুর স্ত্রী নাজনীন বেগম জানান, শুক্রবার রাত ৯ টার দিকে ফোন করে বলেছিল আমি ৪ জন যাত্রী নিয়ে গজারিয়া যাচ্ছি। এদের নামিয়ে দিয়ে চলে আসব। তারপর থেকে তার আর কোন সন্ধান না পেয়ে রাতে শুনি তার লাশ পাওয়া গেছে। তার ভ্যানটিও পাওয়া যায়নি।
মিন্টুর মা সুফিয়া বেগম জানান, বৃহষ্পতিবার দুপুরে আমার সাথে কথা বলে গেছে। শুক্রবার রাতে এ খবর পেয়েছি। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।
রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সাদিক জানান, আমরা শুক্রবার সকালে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছিলাম। পরে তার পরিচয় জানা গেছে। সে রাতে ভ্যান চালাত। তার হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।