মাদারীপুরে নৌকা প্রতীক পুড়িয়ে ফেলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মাদারীপুর প্রতিনিধি :
আগামী ২৭ জানুয়ারি মাদারীপুরের রাজৈর উপজেলা উপ-নির্বাচনে নৌকা প্রতীক পুড়িয়ে ফেলার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন করেছে রাজৈর উপজেলা আওয়ামী লীগ। রবিবার দুপুরে রাজৈর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো. শাহাবুদ্দিন সাহা অভিযোগ করেন, ২১ জানুয়ারি রাতে নৌকা প্রতীকের প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মহসিন মিয়ার আনারস প্রতীকের সমর্থকরা উপজেলার বদরপাশায় আওয়ামী লীগের প্রার্থী শাহিন চৌধুরীর কাপড়ের তৈরি একটি নৌকা প্রতীকে আগুন দেয় এবং বোমা বিস্ফোরণের মাধ্যমে আতংক সৃষ্টি করে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর-২ আসনের সাংসদের স্থানীয় প্রতিনিধি ও রাজৈর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আ.ফ.ম. ফুয়াদ, রাজৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. হায়দার হোসেন, জেলা পরিষদ সদস্য ও রাজৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক নুরজাহান পারুল, রাজৈর উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল হোসেন মিয়া, রাজৈর পৌর আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান মিয়া, রাজৈর উপজেলা মৎসীজীবী লীগের সভাপতি মো. সোহরাব খান, রাজৈর উপজেলা যুবলীগের আহবায়ক রেজোয়ানুল হক প্রমূখ।