ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে মাদারীপুরে সাবেক ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

মাদারীপুর প্রতিনিধি:
ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগি মাদারীপুরের কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সর্দার। বৃহস্পতিবার সকালে মাদারীপুর শহরের একটি প্রতিষ্ঠানে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এসব দাবী করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হাফিজুর রহমান মিলন সর্দার বলেন, আমি ২০২১ সালের ১১ নভেম্বর কালকিনি উপজেলার আলিনগর ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দিতা করি। নির্বাচনে অংশ নেয়ার পূর্বে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিমের কাছে দোয়া চাইতে গেলে তিনি আমাকে নির্বাচনে অংশ নিতে নিরুৎসাহিত করেন। পরবর্তীতে আমি নির্বাচনে অংশ নেয়ায় বাহাউদ্দিন নাসিম বেশ ক্ষুদ্ধ হন। তার রাগ দূর করার জন এবছরের ১২ জুলাই তার কালকিনির বাসায় গিয়েছিলাম। সেই যাওয়াকে কেন্দ্র করে মিথ্যাচার ও অপপ্রচার করে কালকিনি উপজেলা আওয়ামীলীগের একাংশের নেতা-কর্মীরা।
তিনি আরো বলেন, সাংবাদিক সম্মেলনে বলা হয়েছে আমরা সকলে মিলে ওই দিন কোনো গোপন বৈঠকে মিলিত হয়েছিলাম। কথাটি আদৌ সত্য নয়। সেই দিন আমি নাসিম ভাইকে স্মরণ করে দিয়েছিলাম যে ২০১৬ সালের নির্বাচনে শাহীদ পারভেজকে দলীয় নমিনেশন দেয়ার পরেও আলিনগর ইউনিয়নের জনগন আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেন। আমি আলোচনান্তে নাসিম ভাইকে বুঝাতে চেয়েছিলাম শাহীদ পারভেজের পরিবার রাজাকার পরিবারের সদস্যদের লালনকর্তা। তারা কোন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান নয় এবং তারা বিভিন্ন অবৈধ ব্যবসার সাথে জড়িত। যা ইতিমধ্যে বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত হয়েছে। তারপরেও ২০২২ সালের নির্বাচনে তাকে নমিনেশন দিয়ে আমাকে অন্যায়ভাবে হারানো হয়েছে।’
হাফিজুর রহমান মিলন সর্দার আরো বলেন, নির্বাচনের পরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমার ব্যবসা প্রতিষ্ঠান, বাড়িঘরসহ আমার অনুসারীদের বাড়িঘর ভাঙচুর, লুটপাট করে এলাকা থেকে বিতাড়িত করা হয়েছে। যা ইতিমধ্যে বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হয়েছে। এসব করেও তারা থেমে থাকেনি। ষড়যন্ত্র করে আমার ভাতিজা মানিক সরদারকে হত্যা করে আমাকে ফাঁসানো হয়েছে। হত্যা মামলায় আমিসহ আমার সমর্থকদের আসামি করা হয়েছে। সেই সাথে সাধারন মানুষকে মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, লুটপাট ও অগ্নি-সংযোগ করেছে।’
অভিযোগের বিষয়ে আলীনগরের চেয়ারম্যান শাহীদ পারভেজকে এলাকায় পাওয়া যায়নি। তিনি বর্তমানে ঢাকাতে বসবাস করেন। তার ব্যক্তিগত মোবাইলে ফোন ও ক্ষুদে বার্তা পাঠিয়েও যোগাযোগ করা যায়নি।