মাদারীপুরে হোটেলের দরজা ভেঙে পাওয়া গেল ব্যবসায়ীর লাশ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে শহরের পুরানবাজার এলাকার ইসলামিয়া আবাসিক হোটেল থেকে লাশটি উদ্ধার করা হয়।
ওই ব্যবসায়ির নাম মাহামুদ সিদ্দিক (৫৫)। নিহত সিদ্দিক বরিশালের উজিরপুর উপজেলার হস্তিকুন্ড এলাকার ওহাব মিয়ার ছেলে। তার বিভিন্ন জেলায় সুপারির ব্যবসা করতেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকেলে সুপারি বিক্রি করার জন্য বরিশাল থেকে মাদারীপুরে আসেন সিদ্দিক। পরে বিভিন্ন আড়তে সুপারি বিক্রি করা শেষ করে বুধবার দুপুরের দিকে বিশ্রাম নেওয়ার জন্য তিনি ইসলামিয়া আবাসিক হোটেলের একটি কক্ষ ভাড়া নেন। এরপরে রাতে সেখানে খাবার খেয়ে শুয়ে পড়েন। সকালে হোটেলে স্টাফরা কক্ষটি পরিস্কার করার জন্য সিদ্দিককে ডাকাডাকি করে। তবে তার কোনো সাড়া না পাওয়ায় হোটেলের ব্যবস্থাপক রফিকুল ইসলাম বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হোটেলের ওই কক্ষের দরজা ভেঙে সিদ্দিকের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।
ইসলামিয়া আবাসিক হোটেলের ব্যবস্থাপক রফিকুল ইসলাম বলেন, সিদ্দিক সাহেব এর আগেও মাদারীপুরে এসে আমাদের হোটেলে থেকেছেন। তিনি যেই কক্ষে উঠেছেন সেখান থেকে কোন সাড়া না পাওয়ায় আমরা দ্রুত পুলিশকে বিষয়টি জানাই। পরে পুলিশ দরজা ভেঙ্গে তার লাশটি উদ্ধার করে। তার মৃত্যুটি আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে।
জানতে চাইলে মাদারীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ‘প্রাথমিকভাবে মনে হচ্ছে, মাহামুদ সিদ্দিক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন নেই। তারপরেও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশটির ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত ব্যক্তির পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা কোন অভিযোগ দিলে আইনগত সহযোগিতা করা হবে।