মাদারীপুরে হাতবোমা বানাতে গিয়ে বিস্ফোরনে এক বৃদ্ধ নিহত,আহত-২

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের কালকিনিতে হাতবোমা বানাতে গিয়ে বোমা বিস্ফোরনে মোদাচ্ছের হাওলাদার (৬২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। আহতদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মোদাচ্ছের বরিশালের মুলাদি উপজেলার বাটামারা গ্রামের বাসিন্দা। বুধবার (২৭ মার্চ) দুপরের দিকে কালকিনির চরদৌলত খান ইউনিয়নের দক্ষিণ সিডিখান গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে সিডিখান গ্রামের ইউনুছ সর্দার নামে এক ব্যক্তির বাড়িতে বসে হাতবোমা বানাচ্ছিলেন মোদাচ্ছের হাওলাদারসহ চার-পাচঁ জন। এ অবস্থায় দুপুরের দিকে বোমা বিস্ফোরিত হয়ে গুরুতর আহত হয় তিনজন। পরে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে মোদাচ্ছের হাওলাদার মারা যায়। এতে লিটন ঢালী ও রিপন নামে আরও দুই জন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান বলেন, কোন কারণে তারা হাত বোমা তৈরি করছিলেন সে বিষয় এখনও জানা যায়নি। তবে ঘটনার পরে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে এখনো বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। তবে যে বাড়িতে বোমা তৈরি হচ্ছিল তাকেও আইনের আওতায় আনা হবে।