মাদারীপুরে বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষা বৃত্তির চেক বিতরণ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে কৃতি ক্রীড়াবিদ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষা বৃত্তির চেক বিতরণ করা হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ করা হয়। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে কৃতি ক্রীড়াবিদ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান।
মাদারীপুরে ২০২৩-২০২৪ অর্থবছরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ধীন বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষা বৃত্তি ৫ম থেকে ১০ম শ্রেণী পর্যন্ত ৬ জনের প্রত্যেককে ১২ হাজার টাকার চেক এবং একাদশ থেকে স্নাতক পর্যন্ত ৫ জনের প্রত্যেককে ২৪ হাজার টাকার চেকসহ মোট ১১ জন শিক্ষার্থীকে ১ লাখ ৯২ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। এদের মধ্যে মাদারীপুর সদর উপজেলার ৮ জন ও রাজৈর উপজেলার ৩ জন শিক্ষা বৃত্তি পেয়েছেন।
জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্রের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম কবির, শিক্ষার্থী সহ অন্যরা।
এসময় জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান বলেন, শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশ সাধনের জন্য পড়াশোনার পাশাপাশি ক্রীড়া চর্চা অব্যাহত রাখতে হবে। এর মাধ্যমে তারা ক্রীড়া ক্ষেত্রে অসামান্য অবদান রেখে দেশ ও জাতির কল্যাণে অগ্রনী ভূমিকা রাখতে পারবে।