মাদারীপুরে প্রকাশ্যে ব্যবসায়ীর দুইপা ভেঙ্গে দেয়ার ঘটনায় আটক ৭

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে প্রকাশ্যে বালু ব্যবসায়ীর দুই পা ভেঙ্গে দেয়ার ঘটনার মূল পরিকল্পনাকারী সাইফুল সরদারসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে মাদারীপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য দেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান। এসময় সাত আসামীকে মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়। এর আগে মঙ্গলবার ভোরে রাজধানীর ডেমরা থানার মিরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ ও জেলার গোয়েন্দা পুলিশের সদস্যরা।
সংবাদ সম্মেলনে মোহাম্মদ কামরুল হাসান জানান, গত ১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে খোয়াজপুর-টেকেরহাট বাজারে ১০ থেকে ১৫ জন লোক নিয়ে প্রতিপক্ষ সাইফুল সরদারের নেতৃত্বে হোসেন সর্দারের ওপর হামলা চালানো হয়। এসময় তারা হোসেন সর্দারের দুই পা পিটিয়ে ভেঙ্গে ফেলে। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তির পরে উন্নত চিকিৎসার জন্য ওই দিনই রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়। যেখানে ঘর থেকে বের করে পিটিয়ে দুই পা ভাঙ্গার দৃশ্য দেখা যায়। এঘটনায় ১৪ জনকে আসামী করে আহতের পরিবার একটি মামলা দায়ের করে।
জেলা পুলিশ বিষয়টিকে গুরুত্ব দিয়ে সিসিটিভি ফুটেজ দেখে তথ্য-প্রযুক্তির মাধ্যমে মোট ১০ আসামীকে বিভিন্ন সময়ে গ্রেফতার করেন। এতে ঘটনার মূলক হোতা সাইফুল সর্দারসহ তার গ্রুপের লোকজনকে গ্রেফতার করা হয়। বাকি আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে বলে জানানো হয়।