মাদারীপুরে পশুবাহী ট্রাকের চাপায় নিহত-১

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে কোরবানীর পশুবাহী ট্রাকের চাপায় ফিরোজ আলম (৫৮) নামে একজন নিহত এবং বশির আহমেদ (২৭) নামে অপর একজন গুরুতর আহত হয়েছে। ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার টেকেরহাট বাসষ্ট্যান্ড গোল চত্তরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ আলম পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী এলাকার আলী আজম খানের ছেলে। আহত বশির আহমেদকে উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার মধ্যরাতে রাজৈর উপজেলার টেকেরহাট বাসষ্ট্যান্ড গোল চত্তরে বরগুনাগামী মেঘনা ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস দাঁড়িয়ে ছিলো। ওই বাসের পাশে বাসের যাত্রী ফিরোজ আলম ও বশির আহমেদ দাঁড়িয়ে ছিল। এসময় কোরবানীর পশুবাহী একটি ট্রাক বরিশাল যাচ্ছিল। হঠাৎ পশুবাহী ওই ট্রাকটি ফিরোজ আলম ও বশির আহমেদকে চাপা দিলে ঘটনাস্থলেই ফিরাজ আলমের মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় বশির আহমেদকে উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে । পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে।
মাদারীপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছে।