মাদারীপুরে ডাঃ আবদুল বারি’র শোকসভা অনুষ্ঠিত

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে শনিবার বাদ আসর মিলগেট পৌর কবরস্থান মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর আদর্শের সৈনিক ও মনে প্রাণে অসাম্প্রাদায়িক, ‘৬৯-এর গণ-আন্দোলনে ঢাকার রাজপথের অন্যতম সংগ্রামী নেতা, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ, বিএমএ মাদারীপুর জেলার সভাপতি, স্বাচিপ, মাদারীপুর জেলার সাবেক সভাপতি, বিশিষ্ট চক্ষু চিকিৎসক গরীবের ডাক্তার খ্যাত ও ইতিহাস গবেষক বহুমুখী প্রতিভার অধিকারী জেলার গুনিব্যক্তিত্ব ডাঃ আবদুল বারি (৭৭) এর শোক সভা অনুষ্ঠিত হয়েছে
শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্মরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম। মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজাদ মুন্সীর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, মাদারীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খালিদ হোসেন ইয়াদ প্রমুখ। পরে ডাঃ আবদুল বারির রুহের মাগফেরাত করে দোয়া অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য বার্ধক্যজনিত কারনে গত ২৭ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধা সোয়া ৭টায় ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন এই প্রবীন রাজনীতিবিদ।