মাদারীপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা মামলার প্রতিবাদে বিক্ষোভ-মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিঠু হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন এলাকাবাসী। বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত হয় মানববন্ধন। এতে ব্যানার-ফ্যাস্টুন হাতে যোগ দেন ছাত্রলীগের নেতাকর্মীদের পাশাপাশি নারী-পুরুষসহ এলাকার কয়েকশ’ মানুষ। ঘন্ট্যাব্যাপী চলা মানববন্ধনে দ্রুত ছাত্রলীগ নেতা মিঠু হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা মামলা প্রত্যাহারের দাবী জানান বক্তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক, সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার, স্বেচ্ছাসেবক লীগ নেতা আরিফুল হক পাপ্পুসহ অনেকেই।
গত ২৭ নভেম্বর এক গৃহবধুকে অস্ত্রের মুখে হাত-পাঁ বেঁধে ধর্ষণের চেষ্টার অভিযোগ আনা হয় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিঠু হাওলাদার ও ফয়সাল হাওলাদারের বিরুদ্ধে। পরে এ ঘটনায় ১লা নভেম্বর মাদারীপুর সদর মডেল থানায় অভিযুক্ত দুইজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই গৃহবধু।