পদ্মা সেতুর ঋনের টাকা সুদসহ দেশের ১৮ কোটি মানুষকে পরিশোধ করতে হবে-বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা

মাদারীপুর প্রতিনিধি :
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আলহাজ্ব জহিরুল হক শাহাজাদা মিয়া বলছেন, বিএনপি চেয়ারপার্সনের এই উপদেষ্টা আরো বলেন, বিএনপির আমলে প্রথমে পদ্মা সেতু নির্মানের জন্য একনেকে পাশ হয়, তখন বাজেট ছিল ১০ হাজার ৮শ’ কোটি টাকা। কিন্তু বর্তমান সরকার সেই সেতু নির্মানে ব্যয় করেছে হাজার হাজার কোটি টাকা। এই পদ্মা সেতু নির্মানে সরকার বলে, ঋণ নেয়নি কোন সংস্থার কাছ থেকে, তাহলে এই এতো কোটি টাকা কোথা থেকে আসলো। আমাদের দেশের রাজস্ব খাদে তো এতো কোটি টাকা নেই। অর্থাৎ এই টাকা বর্তমান সরকার যেখান থেকে আনছে, সেই টাকা দেশের সাধারণ জনগনকে পরিশোধ করতে হবে। এমন কি এই টাকা সুদসহকারে দিতে হবে। এই পদ্মা সেতু নির্মানের টাকা দেশের শিশুসহ ১৮ কোটি জনগনের উপর বোঝা হয়ে পড়বে। রবিবার বিকেলে মাদারীপুর শহরের চৌরাস্তা এলাকায় জেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপির কার্যালয়ে সুধি সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এসময় আলহাজ্ব জহিরুল হক শাহাজাদা মিয়া আরো বলেন, ১৯৯৬ সালে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আমলে তত্ত্বাবধায়ক সরকার গঠন হয়েছিল। সেই তত্ত্বাবধায়ক সরকারের আইন বর্তমান সরকার বাতিল করেছে। তত্ত্বাবধায়ক সরকারকে পুর্নবহাল করতে হবে। তা না হলে এই সরকারের অধীনে বাংলার মাটিতে কোন নির্বাচন হবে না। বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচন হবে না। তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। এর ব্যতিক্রম অন্যকিছু নাই।
মাদারীপুর জেলা বিএনপির সভাপতি জাফর আলী মিয়ার সভাপতিত্বে এসময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, গণ শিক্ষা সম্পাদক আনিসুর রহমান খোকন তালুকদার, মাদারীপুর জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহানসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।