প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে সকল নাশকতা নসাৎ করা হবে: র‌্যাব মহাপরিচালক

শিবচর বার্তা ডেক্সঃ
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে প্রধানমন্ত্রী জনসভা ঘিরে সকল ধরণের নাশকতাসহ যে কোন উদ্ভুত পরিস্থিতি মোকাবেলা করা হবে বলে দাবী করেছেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন। তিনি বুধবার দুপুরে মাদারীপুরের শিবচরে বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাট সংলগ্ন এলাকায় প্রধানমন্ত্রী সভাস্থল পরিদর্শণ শেষে সংবাদ সম্মেলনে একথা বলেন।
র‌্যাব মহাপরিচালক বলেন, সমাবেশস্থল ও গুরুত্বপূর্ণ স্থানে স্যুইপিং পরিচালনার পাশাপাশি র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট যে কোন উদ্ভুত পরিস্থিতির জন্য সার্বক্ষণিকভাবে প্রস্তত থাকবে। এছাড়া র‌্যাবের উইং-এর হেলিকপ্টার সব সময় প্রস্তুত রাখা হয়েছে। সেতুর দুই প্রান্তে প্রবেশ স্থান ও অন্যান্য গুরুত্বপূর্ণ স্থানে র‌্যাবের চেকপোস্টের মাধ্যমে আগত যানবাহন ও সন্দেহভাজন ব্যক্তিদের তল্লাশী করা হবে।
তিনি আরো বলেন, গোয়েন্দা তথ্য, সাইবার মনিটরিংসহ অন্য তথ্য বিশ্লেষণ করে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে কোন ধরণের হামলা ও নাশকতার সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। তবুও গোয়েন্দা ও সাইবার মনিটরিং বৃদ্ধির মাধ্যমে জঙ্গিদের যে কোন পরিকল্পনা নস্যাৎ করা হবে।’ এসময় র‌্যাবের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় প্রশাসন উপস্থিত ছিলেন।