স্কুলে যাওয়ার পথে মাদারীপুরে মাইক্রোবাস চাপায় স্কুলছাত্রী নিহত, বাবা ও ভাই আহত

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে বেপরোয়া মাইক্রোবাস চাপায় আয়েশা খাতুন (৯) নামে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয় ভ্যানচালক বাবা জাহাঙ্গীর মাতুব্বর ও ৪ বছরের ভাই রাফফান।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়ি মহিষেরচর থেকে ছোইভাই রাফফান ও বাবা জাহাঙ্গীর মাতুব্বরের সাথে ভ্যানে চড়ে জাগরণী ফাউন্ডেশন থেকে পরিচালিত স্কুলে যাচ্ছিল আয়েশা। ভ্যানটি পানিছত্র-চৌরাস্তা এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা মাদারীপুর শহরগামী একটি মাইক্রোবাস পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে ভ্যান উল্টে আয়েশা, ভ্যানচালক বাবা জাহাঙ্গীর ও সাথে থাকা ৪ বছরের ছোট ভাই রাফফান গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে কিছুসময় পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আয়েশা। অবস্থার অবনতি হলে রাফফানকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করে চিকিৎসক।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার মো. সাইফুল ইসলাম বলেন, গুরুতর অবস্থায় হাসপাতালে তিনজনকে নিয়ে আসার কিছু সময় পর মারা যায় আয়েশা। এছাড়া তার ভাইকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল প্রেরণ করা হয়েছে। তবে, বাবা শঙ্কামুক্ত।
এদিকে মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।