শিবচরে এ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

শিবচর বার্তা ডেক্স :
শিবচরে এ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। এসময় মোটরসাইকেলের চালক আহত হয়েছে। আহতকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের দোতারা মোল্লাকান্দি গ্রামের তৈয়ব আলী হাওলাদারের ছেলে কবির হাওলাদার (২৮) ও তার বন্ধু সামসু ফকির (২৮) সোমবার বিকেলে কাঠালবাড়ি ঘাট এলাকা থেকে মোটরসাইকেলে চড়ে একই উপজেলার মুন্সির বাজার যাচ্ছিল। তাদের মোটরসাইকেলটি কাঁঠালবাড়ির চরচান্দ্রা মুন্সীকান্দি এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি এ্যাম্বুলেন্সের (ঢাকা মেট্রো-ছ-৭১-৪১৯০) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী কবির হাওলাদারের মৃত্যু হয়। এসময় স্থানীয়রা আহতাবস্থায় মোটরসাইকেল চালক সামসু ফকিরকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। দূর্ঘটনার পরপরই ঘাতক এ্যাম্বুলেন্সটি রাস্তার পাশে রেখে চালক পালিয়ে যায়। দূর্ঘটনায় আহত সামসু ফকির শরিয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা এলাকার সেকান্দার ফকিরের ছেলে বলে পুলিশ জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক এ্যাম্বুলেন্সটি জব্দ করেছে।
শিবচর থানার সাব ইন্সেপেক্টর রবিউল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক এ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে। দূর্ঘটনার পরপরই এ্যাম্বুলেন্সটি রাস্তার পাশে ফেলে রেখে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।