শিবচরে এক্সপ্রেসওয়েতে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে বাসের চালকসহ আহত ১০

শিবচর বার্তা ডেক্স :
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে একটি যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে বাসের চালক মাইনুদ্দিনকে (৪৫) গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুুলিশ জানায়, ঢাকা থেকে ভাঙ্গামুখী সিল্কী পরিবহনের একটি বাস বুধবার ভোররাতে এক্সপ্রেসওয়ের পাঁচ্চর ব্রীজের উপর এলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এসময় বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন শিবচর ফায়ার সার্ভিসের টিম। ফায়ার সার্ভিসের টিম লিডার তরুন অর রশিদ খানের নেতৃত্বে আহত যাত্রীদের উদ্ধার করা হয়। আহতদের মধ্যে বাসের দুমড়ে-মুচড়ে যাওয়া অংশে আটকে পড়া যাত্রীদের কৌশলে বের করে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। রাতেই তাদের মধ্যে গুরুতর একজনকে স্থানীয় লাইভ কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শিবচর ফায়ার সার্ভিসের টিম লিডার তরুন অর রশিদ খান জানান,’আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। এসময় আহত যাত্রীরা কেউ কেউ বাস থেকে বের হয়ে আসে। তবে বাসের সামনের দিকের ভাঙা অংশের মধ্যে ৫/৬ যাত্রী আটকা পড়ে। দীর্ঘসময় চেষ্টা চালিয়ে তাদের বের করে আনতে সক্ষম হই। তাদের মধ্যে একজন গুরুতর আহত। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।
শিবচর হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকী বলেন, যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রন হারিয়ে একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। বাসের চালকসহ কয়েকজন যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে বাসের চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর বাকিদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।