মাদারীপুরে মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে -২

মাদারীপুর প্রতিনিধি ঃ
মাদারীপুরের ডাসারের ভাঙ্গাব্রীজ নামকস্থানে মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সোহান হাওলাদার-(১৮) নামে এক মোটরসাইকেল চালকসহ ২জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে দইজন। আহতদেরকে মুুুমূর্ষ অবস্থায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়েছে। বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ, এলাকা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, ঢাকা- বরিশাল মহাসড়কের বালিগ্রাম এলাকার পান্তাপারা ও ভাঙ্গাব্রীজের মাঝামাঝি স্থানের ইসাবেলা তেলের পাম্পের সম্মুখে বরিশালগামী একটি পন্যবাহি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক সোহান হাওলাদার নিঠুর ঘটনাস্থলেই নিহত হয়। আর মারাত্মকভাবে আহত হন আরো দুইজন। গুরুতর আহত দুইজনকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে তাদের অবস্থার অবনতি হলে জরুরী ভাবে ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়।
ওই দূর্ঘটনায় গতকাল রাতে ফরিদপুর হাসপাতালে আঃ রহমান নামের আরেক জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ২জনের মৃত্যু হলো। বর্তমানে মূমুর্ষ অবস্থায় অপর ১ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। দুর্ঘটনা কবলিত স্থানে যাতে করে কোন প্রকার যানজট সৃষ্টি না হয় তারও ব্যবস্থা করেছি। পুলিশ মোতায়ন রয়েছে। একজন ঘটনাস্থলেই মারা গেছে আর দুইজন আহতাবস্থায় ফরিদপুর নেয়া হয়েছে। রাতে চিকিৎসাধীন অবস্থায় আঃ রহমান মারা গেছেন।