পদ্মা সেতু সংলগ্ন ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়েতে পেয়াজভর্তি ট্রাক উল্টে আহত ২

শিব শংকর রবিদাস:
পদ্মা সেতু সংলগ্ন ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়েতে পেয়াজভর্তি একটি ট্রাক উল্টে চালক হেলপারসহ ২ জন আহত হয়েছে। পদ্মাসেতু এলাকায় দায়ীত্বরত পুলিশ সদস্যরা তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। এসময় কয়েক ঘন্টা যান চলাচল বিঘ্নিত হয়। ধারনা করা হচ্ছে অতিরিক্ত লোডের কারনে চাকা ফেটে দূর্ঘটনাটি ঘটে।
জানা যায়, ফরিদপুর থেকে পেয়াজ ভর্তি করে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ২৪-৭৫০০) চট্রগ্রাম যাচ্ছিল। শনিবার রাত আনুমানিক ১২ টার দিক ট্রাকটি ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের পদ্মাসেতু সংলগ্ন শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের তস্তারকান্দি এলাকায় পৌছলে ট্রাকের চাকা ফেটে মহাসড়কের উপর উল্টে যায়। এতে ট্রাকের চালক নিজাম (২২) ও হেলপার আহত হয়। পদ্মাসেতু থানা পুলিশের একটি দল তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে আহত চালক ও হেলপারকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেন। খবর পেয়ে পরে শিবচর হাইওয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে মধ্যরাতে রেকার দিয়ে দূর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করেন। এসময় কয়েক ঘন্টার জন্য মহাসড়কে যান চলাচল বিঘ্নিত হয়।
পদ্মাসেতু এলাকায় দায়ীত্বরত পুলিশের এসআই আল মামুন বলেন, আমরা নিয়মিত টহলে থাকাকালীন ট্রাকটি মহাসড়কের উপর উল্টে যাওয়ার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে এসে আহত চালক ও হেলপারকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করছি। ধারনা করছি ট্রাকটি ওভারলোড হওয়ার কারনে চাকা ফেটে উল্টে পড়েছে।