মাদারীপুরে ষষ্ঠ শ্রেনীর স্কুলছাত্রীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে ১৩ বছরের এক স্কুলছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন ভূক্তভোগী পরিবার। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মোঃ আসাদ খাঁন-(১৯)কে গ্রেফতার করেছে । এদিকে ধর্ষনের শিকার ওই স্কুলছাত্রীকে পুলিশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে মেডিকেল পরিক্ষার জন্য পাঠিয়েছে।
মামলা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে,্ কালকিনি উপজেলার মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ওই স্কুলছাত্রী মঙ্গলবার সকালে তার নিজ ঘরে ছিল। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে শিকারমঙ্গল ইউনিয়নের চরফতে বাহাদুর গ্রামের জুয়েল খাঁনের বখাটে ছেলে আসাদ খাঁন ওই স্কুলছাত্রীকে তার বসতঘরে একা পেয়ে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। মেয়ের কাছ থেকে এ ঘটনা জানতে পেরে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে আসাদ খাঁনকে আসামী করে কালকিনি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রাম থেকে আসাদ খাঁনকে গ্রেফতার করে।
ভুক্তভোগী স্কুলছাত্রীর মা ও মামলার বাদী অভিযোগ করে বলেন, আমার মেয়েকে ভয় দেখিয়ে ওই আসাদ খান ধর্ষন করেছে। আমি তার কঠিন বিচার চাই।
কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে মামলা হয়েছে। মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।