মাদারীপুরে বোনের বাড়ি বেড়াতে এসে কিশোরী ধর্ষনের শিকারের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে বোনের বাড়ি বেড়াতে এসে ১৫ বছরের এক কিশোরী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষনের ঘটনায় মামলা দায়ের করেছে ভূক্তভোগী পরিবার। পুলিশ অভিযুক্ত ধর্ষক বাবু বেপারীকে (২৭) গ্রেফতার করেছে ।
মামলা ও পুলিশ সুত্রে জানাগেছে, উপজেলার সিডি খাঁন এলাকার চেরদৌলাত খান গ্রামের ওই কিশোরী সম্প্রতি শিকারমঙ্গল ইউনিয়নের ভবানীপুর গ্রামে তার বোনের বাড়ি বেড়াতে আসেন। গত বৃহস্পতিবার রাতে ওই কিশোরী প্রকৃতির ডাকে সারা দিতে ঘরের বাহিরে আসলে ওৎ পেতে থাকা একই গ্রামের মালেক বেপারীর বখাটে পুত্র বাবু বেপারী তার মুখ বেধেঁ একটি পরিত্যাক্ত রান্না ঘরে নিয়ে ধর্ষন করে। এ ঘটনা ওই কিশোরী তার মাকে জানালে তার মা বাদী হয়ে কালকিনি থানায় ধর্ষক বাবু বেপারীকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পরে খালকিনি থানার এস.আই কাঞ্চন মিয়ার নের্তৃত্বে পুলিশের একটি দল অভিযুক্ত বাবু বেপারীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।
ধর্ষিতার মা বলেন, আমার মেয়েকে কিশোরী মেয়েকে বাবু বেপারী ধর্ষন করেছে। আমি তার বিরুদ্ধে মামলা করেছি। আমি তার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
এ ব্যাপারে কালকিনি থানার এস.আই কাঞ্চন মিয়া বলেন, কিশোরী ধর্ষনের ঘটনায় থানায় একটি ধর্ষন মামলা হয়েছে। অভিযুক্ত বাবু বেপারীকে গ্রেফতার করা হয়েছে।