মাদারীপুরে প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগে বিক্ষোভ

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে ডলি আক্তার(২৫) নামে এক প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে বিক্ষোভ করেছে এলাকাবাসী। শনিবার দুপুরে নিহতের পরিবারের উদ্যোগে এলাকাবাসী এ বিক্ষোভ করে।
এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, পৌর এলাকার কাশিমপুর গ্রামের দুবাই প্রবাসী মান্নান ওরফে মনুর স্ত্রী ডলি আক্তারকে খালি ঘরে একা পেয়ে গত বৃহস্পতিবার রাতে শ্বাসরোধ করে হত্যা শেষে কৌশলে গলায় ওড়না পেচিয়ে ফেলে রাখে যায় ৩/৪জন দুর্বৃত্ত। শনিবার সকালে কালকিনি থানা পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেন। এদিকে প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে এনে ও হত্যাকারীদের আটকের দাবিতে শনিবার দুপুরে বিক্ষোভ মিছিল করে এলাবাসী। এসময় নিহতের বোন পলি বেগম, নুরে আলম সান্টু, আনোয়ার বোপারী, খোকন বেপারী ও নিহতের বাবা মীর জাহান বেপারী প্রমূখ উপস্থিত ছিলেন।
নিহতের বোন পলি বেগম বলেন, আমার বোনকে খালি বাড়ি একা পেয়ে পুর্বপরিকল্পিতভাবে আনুমানিক ৩/৪ জন মিলে শ্বাসরোধ করে হত্যা করেছে। পরে এ বিষয়টি দুর্বৃত্তরা বিভিন্ন মহলে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার জন্য এলাকায় প্রচার করেছে। আমরা হত্যাকারীদের বিচার চাই।
এ ব্যাপারে কালকিনি থানার উপপরিদর্শক(এসআই) কাঞ্চন মিয়া বলেন, এ বিষয়টি থানা অবগত আছেন। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর বলা যাবে হত্যা না আত্মহত্যা ।