মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৮

কালকিনি প্রতিনিধি :
জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মাদারীপুরের কালকিনিতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ কমপক্ষে ৮জন আহত হয়েছে। আহতদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার বালিগ্রাম এলাকার ছোট বনগ্রাম গ্রামের মোঃ জাহাঙ্গীর খানের সঙ্গে একই এলাকার মোঃ মিজান মাতুব্বরের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এরই জের ধরে বুধবার সকালে মিজানের নেতৃত্বে তার লোকজন দেশী অস্ত্রে সজ্জিত হয়ে জাহাঙ্গীর খানের উপর হামলা চালায়। এসময় তাদের বাঁধা দিলে মোঃ জাহাঙ্গীর খান-(৪০), নাছিমা বেগম-(৩৫), রজি বেগম-(৩০), মুন্না খান, লিপি আক্তার ও সাহাবদ্দিন খানসহ কমপক্ষে ৮জন আহত হন। আহতদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দেশীয় অস্ত্র উদ্ধার করে। এ ঘটনায় ডাসার থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
ভূক্তভোগী মোঃ জাহাঙ্গীর খান বলেন, আমার জমিতে আমি কলাগাছ লাগিয়েছি। সেই কলাগাছের কলা কেটে নিয়েছে মিজান। এতে প্রতিবাদ করলে মিজান তার লোকজন নিয়ে আমার ও আমার পরিবারের উপর হামলা চালিয়েছে।
এ বিষয় অভিযুক্ত মিজানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে এলাকায় পাওয়া যায়নি।
ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল থেকে দুইটি দেশীয় রামদা উদ্ধার করা হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবার মামলা দিলে তা নেয়া হবে।