মাদারীপুরে প্রতিপক্ষের বোমা হামলায় যুবক নিহত

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের কালনিকিতে প্রতিপক্ষের বোমা হামলায় মনির চৌকিদার (৩৮) নামে মুদি দোকানী এক যুবক নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মিয়ারহাট লঞ্চঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত মনির একই এলাকার রশিদ চৌকিদারের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,মাদারীপুরের কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের রশিদ চৌকিদারের ছেলে মনির সোমবার রাতে বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে ওৎপেতে থাকা কতিপয় দূর্বৃত্ত তাকে পেছন থেকে তার উপর বোমা হামলা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা এসে মনিরকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
উল্লেখ্য, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে চানমিয়া শিকদার ও মিলন পেদা নামে দুই প্রার্থী নির্বাচনের অংশগ্রহন করে। এই নির্বাচর নিয়ে দুই গ্রুপের সাথে দ্বন্দ্ব চলে আসছিলে। নিহত মনির পরাজিত প্রার্থী মিলনের সমর্থক ছিলেন। ধারনা করা হচ্ছে এই নির্বাচনী বিরোধের জের ধরেই তাকে হত্যা করা হয়েছে।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বোমা হামলায় মনির নামে একজন নিহত হয়েছে। বিন্তারিত তদন্তের পরে জানা যাবে।