মাদারীপুরে নানা বাড়ির গাছ থেকে যুবকের হাত বাঁধা ঝুলন্ত লাশ উদ্ধার

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে নানা বাড়ির উঠানের আমগাছ থেকে এক রাজমিস্ত্রির দুইহাত বাঁধা ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে আসাদুলকে। এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসি। পুলিশ বলছে, পরিবার থেকে অভিযোগ দিলে নেয়া হবে আইনগত ব্যবস্থা।
স্বজনরা জানায়, ৪ বছর আগে মাদারীপুরের কালকিনি উপজেলার কাঁচিকাটা গ্রামের খবির ঢ়াড়ীর ছেলে আসাদুলের সাথে বিয়ে একই উপজেলার ডিমচর গ্রামের রিপন গোমস্তার মেয়ে শারমিন আক্তারের সাথে। বিয়ের পর খুঁটিনাটি বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া চলে আসছিল। এক পর্যায়ে শারমিন বাবার বাড়ি চলে গেলে আসাদুল কাজের সন্ধানে রাজধানী ঢাকায় চলে যায়। বিষয়টি নিয়ে একাধিকবার মীমাংসার চেষ্টা করলে ব্যর্থ হয় পরিবারের লোকজন। পরবর্তীতে বুধবার (আজ) এ নিয়ে মিয়ারহাট বাজারে সালিশীর আয়োজন করে মাদবররা। কিন্তু তার আগেই চরফতেবাহাদুর এলাকার নানা বাড়ির ওঠানের আম গাছে দু’হাত বাঁধা আসাদুলের লাশ গাছে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। এটি পরিকল্পিত হত্যাকান্ড উল্লেখ করে এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।
কালকিনি থানার ওসি ইশতিয়াক আসফাক রাসেল জানান, স্ত্রীর সাথে পারিবারিক কলহ ছিল। তাই এটি হত্যাকান্ড কিনা খতিয়ে দেখা হচ্ছে। তবে, পরিবারের লোকজন জানায়, সালিশীর কথা বলে রাজধানী ঢাকা থেকে মোবাইলে কল দিয়ে এলাকায় ডেকে আনা হয়েছে আসাদুলকে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।