মাদারীপুরে চোর চক্রের ৭ নারী সদস্য আটক

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের ডাসারে চোর চক্রের ৭ জন নারী সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার নবগ্রাম উচ্চ বিদ্যালয় চত্বর থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন নুর বানু বেগম-(৪০), মাহমুদা বেগম-(২৮), হেলেনা বেগম-(৫০), সাহেদা বেগম-(৪০), সেফালী বেগম-(৩৫), পারুল-(৩৪) ও আলেয়া বেগম-(২৮)। এই চোর চক্রের সকল সদস্যদের বাড়ি ব্রহ্মণবাড়িয়ায় বলে পুলিশ জানিয়েছেন।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার নবগ্রাম উচ্চ বিদ্যালয় চত্বরে জাতীয় স্মাটকার্ড বিতরণকালে কয়েকজন নারীর গলার স্বর্ণের চেইন চুরি হয়ে যায়। এতে করে স্মার্টকার্ড নিতে আসা লোকজনের মাঝে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। কিছুক্ষন পরে আরো এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন নেয়ার সময় হাতে-নাতে ওই চোর চক্রের এক সদস্যকে স্থানীয় লোকজন আটক করে। পরে তার দেয়া তথ্যমতে চোর চক্রের আরো ৬ সদস্যকে স্থানীয়রা আটক করে ডাসার থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে চোর চক্রের ওই নারী সদস্যদের থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, চোর চক্রের ৭ জন নারী সদস্যকে স্থানীয়দের সহায়তায় আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।