মাদারীপুরে আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগে সংবাদ সম্মেলন

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর ও তার নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান মিলনের বিরুদ্ধে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাহীদ পারভেজ। শুক্রবার সকালে আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাহীদ পারভেজ লিখিত বক্তব্যে বলেন, আমার নির্বাচনী অফিস ভাংচুর ও আমার নেতা-কর্মীদের উপর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমান মিলনের শতাধিক সর্মকরা হামলা চালায়। আমার নির্বাচনী অফিস, ব্যানারসহ চেয়ার ভাংচুর করেন হামলাকারীরা। এসময় তাদের হামলায় আমার বেশ কিছু নেতা-কর্মীরা আহত হয়। আমি এ সস্ত্রাসী হামলার ঘটনার কঠোর প্রতিবাদ জানানোসহ এলাকায় শান্তির দাবী জানাই। তবে এ ঘটনার পরে আমি থানা পুলিশকে অবহিত করলে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
সাহীদ পারভেজ আরো জানান, আমার প্রচারে বাধা ও ভয়-ভীতি দিয়ে আসছেন তারা। এতে করে আমার নির্বাচনী প্রচারনায় নেতা-কর্মীরা এখন মাঠে কাজ করতে সাহস পাচ্ছেনা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মাষ্টার, সাধারন সম্পাদক আব্দুল মান্নান হাওলাদার, পৌর কাউন্সিলর আসাদুজ্জান লাবু তালুকদার, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, যুবলীগের সভাপতি ইলিয়াস হাওলাদার, কৃষকলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হাওলাদার ও মনির সরদার প্রমুখ।