ফুটবল খেলা নিয়ে বিরোধ : মাদারীপুরে ৩ টি ঘর ভাংচুরের অভিযোগ

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজনের হামলায় ৩ টি বসতবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার দুপরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সাহেবরামপুর এলাকার মধ্যেক্রোকিরচর গ্রামের রাজিব হোসেন ও নাদিমের দলের মধ্যে শুক্রবার বিকালে একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এ খেলায় নাদিমের দল ১-০ গোলে জয়লাভ করে। জয়লাভ শেষে নাদিম প্রতিপক্ষ পরাজিত রাজিবের ফুটবল দল নিয়ে কটুক্তি করে। এ নিয়ে উভয় পক্ষের মাঝে তর্কবিতর্ক হয়। এ ঘটনাকে কেন্দ্র করে নাদিমের দলের পক্ষ হয়ে একই এলাকার লোকমান মৃধার নেতৃত্বে দুলাল মৃধা, ইয়াসিন ও আরাফাতসহ বেশ কয়েকজন দেশী অস্ত্রে সজ্জিত হয়ে শনিবার রাতে সোবহান বেপারী, ফারুক বেপারী ও ফরাদ হোসেনের বসতবাড়িতে হামলা চালিয়ে ৩ টি ঘর ভাংচুর করে ঘরের বিভিন্ন জিনিসপত্র লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
ভুক্তভোগী ফরহাদ হোসেন বলেন, লোকমান মৃধা বিনা কারনে তার দলবল নিয়ে আমাদের তিনটি বাড়িতে ভাংচুর চালিয়ে লুটপাট করেছে। আমরা মামলার সকল প্রস্ততি নিয়েছি।
অভিযুক্ত লোকমান মৃধা ঘটনা অস্বীকার করে জানান, যা ঘটেছে তা সব সাজানো।
এ ব্যাপারে কালকিনি থানার এসআই আনবিক বলেন, আমরা থানায় অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।