কালকিনিতে ক্রীড়া প্রতিযোগীতায় পুরস্কার বিতরন করলেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব মুন

কালকিনি প্রতিনিধিঃ
আলীমাবাদ স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুুরুস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপ-প্রেস সচিব কে এম শাখাওয়াত মুন। গতকাল বিকালে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কয়ারিয়া এলাকায় কয়ারিয়া মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়।

এসময় প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব কে এম শাখাওয়াত মুন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেন ও স্বপ্ন বাস্তবায়ন করেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ধারন করতেন, সেই আদর্শকেই বুকে নিয়ে প্রধানমন্ত্রী বাংলাদেশের হাল ধরেছেন। দেশ সেবা করে আসছে, বাংলাদেশের উন্নয়ন হবে। এগিয়ে যাবে বাংলাদেশ শুধু এগিয়ে যাবে না, সারা বিশ্বে বাংলাদেশের মানচিত্র উজ্জল হবে। প্রধানমন্ত্রীর হাত ধরেই এই দেশে হবে স্মার্ট বাংলাদেশ।

আলীমাবাদ স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি আমিনুল হক বাবুল এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মো. শহিদুল ইসলাম, কয়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হাসান নুরসহ সংগঠনের শতাধিক সদস্য ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ হাজার হাজার মানুষ।
এছাড়াও উক্ত স্বেচ্ছাসেবী সংগঠনের ভিত্তি প্রস্তর করেন একটি ফল গাছের চারা রোপন করে।