ঈদে গ্রামের বাড়ী আসার পথে সড়ক দূর্ঘটনায় মাদারীপুরের একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত

শিবচর বার্তা ডেক্স :
জমি বিক্রি ও ঈদে গ্রামের বাড়ী বেড়াতে আসা হলো না মাদারীপুরের ডাসারের কাজী পরিবারের ৪ সদস্যসহ ৫ জনের। বুধবার (২০ মার্চ) সকাল ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুরে ডোমরাকান্দিতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জন নিহত হয়। এতে একই পরিবারের আরো দুই সদস্য গুরুতর আহত হয়েছেন। তাদের এমন মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে নিহতের স্বজন ও এলাকাবাসীর মধ্যে।
নিহতের স্বজনরা জানান, পারিবারিক জমি বিক্রি ও আসন্ন ঈদ উপলক্ষ্যে মাইক্রোবাসে ঢাকা থেকে গ্রামের বাড়ী ডাসার উপজেলার দক্ষিণ গোপালপুরে আসছিলেন কাজী পরিবারের তিন বোন, দুই ভাই আর এক ভাইয়ের স্ত্রী। এসময় বরিশাল থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল গ্লোবাল পরিবহনের একটি বাস। বিপরীত দিক থেকে আসছিল মাইক্রোবাসটি। ঘটনাস্থলে এলে বেপরোয়া গতির বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি দুর্ঘটনা ঘটে। এতে কাজী পরিবারের তিন বোন নাসিমা কাজী (৭০), সালমা কাজী (৬০), আসমা কাজী (৫৮) ও ভাইয়ের স্ত্রী কমল বেগম (৬৬) ও মাইক্রোবাস চালক আলমগীর (৪৫) ঘটনাস্থলেই মারা যায় । এঘটনায় দুই ভাই হুমায়ন কবির কাজী ও খায়রুর আলম কাজী গুরুতর আহত হয়। এদের মৃত্যুতে গভীর শোকের ছায়া নেমে এসেছে নিহতের স্বজন ও এলাকাবাসীর মধ্যে। নিহতের গ্রামের বাড়ী কালকিনিতে হলেও তারা সবাই ঢাকার মোহাম্মদপুরে বসবার করতেন। বিকেলে নিহতদের মরদেহ নিজ বাড়িতে দাফন সম্পন্ন হয়।
নিহতদের ভাতিজা কাজী আসাদ বলেন, আমাদের পরিবারের ৪ জনসহ দূর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। এমন মৃত্যু কোনভাবে মেনে নেয়া যায় না। আমরা খুবই মর্মাহত।
ডাসার থানার ওসি মো: শফিকুল ইসলাম বলেন, ঢাকা-বরিশাল মহাসড়কের মোকসেদপুর এলাকায় বাস ও মাইক্রোবাস সংঘর্ষে আমাদের উপজেলার একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত হয়েছে। এটা খুবই দু:খজনক।