শিবচরে ৩ দোকানে জরিমানা ভ্রাম্যমান আদালতের

শিবচর বার্তা ডেক্স :
নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখায় শিবচরের ভদ্রাসন বাজারের ৩ দোকানী আর্থিক জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। নিষেধাজ্ঞা অমান্য করলে কঠোর ব্যবস্থা গ্রহনের হুসিয়ারী দিয়েছেন প্রশাসন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, করোনা ভাইরাস সংক্রমন রোধে গত ১৯ মার্চ থেকে শিবচর উপজেলাকে লকডাউন ঘোষনা করেছে প্রশাসন। লকডাউন চলাকালে ঔষুধ ও নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সকল দোকান বন্ধ রয়েছে। প্রশাসনের এই নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলা ভদ্রাসন বাজারের কতিপয় অসাধু ব্যবসায়ী দোকান খোলা রেখে ব্যবসা চালিয়ে যাচ্ছিল। সোমবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রমথ রঞ্জন ঘটক ও সহকারী পুলিশ সুপার আবির হোসেনের নের্তৃত্বে ভদ্রাসন বাজারে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। অভিযানকালে লকডাউন অমান্য করে দোকান খোলা রাখায় গার্মেন্টস ব্যবসায়ী মো: জামাল উদ্দিনকে ২ হাজার, মো: মজিবর রহমানকে ২ হাজার ও মিষ্টি ব্যবসায়ী তরুন ঘোষকে ১ হাজারসহ মোট ৫ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।
সহকারী পুলিশ সুপার আবির হোসেন বলেন, লকডাউন অমান্য করে ওই অসাধু ব্যবসায়ীরা দোকান খোলা রেখেছিল। প্রথমবার তাই তিন ব্যবসায়ীকে আর্থিক জরিমানা করা হয়েছে। পরবর্তীতে জেলসহ কঠোর ব্যবস্থা নেওয়া হবে।