শেখ হাসিনার কিছু হলে দক্ষিনাঞ্চল বন্ধ করে দেয়া হবে, আওয়ামীলীগের মধ্যে নির্বাচন ওপেন করে দিলে যে প্রতিযোগিতামূলক হবে তা বিএনপি আসলেও হবে না

শিব শংকর রবিদাস, মোঃু মনিরুজ্জামান মনির, মিঠুন রায়, অপূর্ব দাস, কমলেশ ধরঃ
জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, এখন আর কোন ষড়যন্ত্র করে লাভ হবে না। কারন যখন বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে জনগন তখন বুঝে নাই। জনগন যদি রাস্তায় নামতো তাহলে ওই কয়েকজন সেনাবাহিনী বঙ্গবন্ধুকে হত্যা করে রেহাই পেতো না। আজকে যদি শেখ হাসিনার কিছু হয় ইনশাআল্লাহ সারা বাংলাদেশের মানুষ রাস্তায় নামবে। আর এই দক্ষিনবঙ্গের মূল হলো শিবচর। শিবচরের সবাই মিলে এই দক্ষিনবঙ্গ বন্ধ করে দেয়া হবে। এখন শেখ হাসিনার বিরুদ্ধে ষরযন্ত্র করার সাহস আপনারা (বিএনপি) কেউ আর করবেন না। কারন আজকে আর আওয়ামী লীগ নেতাকর্মীরা আর সেই জায়গায় নেই। আওয়ামী লীগের কোটি কোটি নেতাকর্মী যদি রাস্তায় নামে তাহলে কোন ষরযন্ত্রকারীই এই বাংলার মাটিতে বেশিক্ষন টিকে থাকতে পারবে না। বুধবার মাদারীপুরের শিবচরের মাদবরচর ইউনিয়নের বাখরেরকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন শেষে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের চীফ হুইপ এসব কথা বলেন। পরে চীফ হুইপ নবনির্মিত শেখ হাসিনা ইনস্টিটিউট অফ হেলথ্ টেকনোলজি (আই এইচ টি) এর শিক্ষা কার্যক্রমের উদ্বোধন ও পরিচিতি অনুষ্ঠানে বক্তব্য রাখেন । অনুষ্ঠানগুলোতে মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আ: লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ শাজাহান মোল্লা প্রমূখ উপস্থিত ছিলেন।এদিন চীফ হুইপ হঠ্যাৎ করেই শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঝটিকা সফরে যান। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার এর ছেলে ইশতিয়াক আহমেদ জ্যাকির বৌভাত অনুষ্ঠানে অংশ নেন।

চীফ হুইপ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে বলেন, বিদেশীরা যা বলেছে, সবাই যেটা চাচ্ছে, সাধারন মানুষ যেটা চায় তা হলো একটি সুষ্ঠ, নিরপেক্ষ, প্রতিযোগিতামূলক নির্বাচন। আমি ব্যক্তিগতভাবে মনে করি যদি শুধুমাত্র আওয়ামী লীগের মধ্যেই নির্বাচন ওপেন করে দেয়া হয় তাহলে এত বড় প্রতিযোগিতামূলক নির্বাচন হবে যা বিএনপি আসলেও হবে না। বিএনপি যদি মনে করে তাদের ছাড়া নির্বাচন হবে না সেটা ভুল ধারনা। আপনাদের দল টিকানোর জন্য আপনাদেরকেই নির্বাচনে আসতে হবে। আপনারা যদি বারবার নির্বাচন নিয়ে এমন ষড়যন্ত্র করেন তাহলে আপনাদের পরিণতি এক সময় ওই পাকিস্থানের মুসলিম লীগের মতোই হবে। আমরাও চাই একটি সুষ্ঠ, নিরপেক্ষ, প্রতিযোগিতামূলক নির্বাচনের মধ্যে দিয়ে সরকার গঠন হবে। জনগণের স্মার্ট বাংলাদেশের জন্য আমরা তেমনিভাবে স্মার্ট ছেলে মেয়েদেরকে তৈরি করবো।