বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ঘিরে শিবচরে উন্মাদনা, ভক্তদের ভীড়ে পারলেন না শোরুম উদ্বোধন করতে

শিব শংকর রবিদাস, মো: আবু জাফর, মো: হাসান মোল্লা ও আনন্দ সাহা :
ভক্তদের প্রচন্ড ভীড়ের কারনে মাদারীপুরের শিবচরে ৭১ সড়কে হারল্যান কসমেটিক্স শো-রুমের উদ্ধোধন করতে পারলেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি। পরে শিবচর নন্দকুমার ইনস্টিটিউশন মাঠে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাকিব। এসময় তার সফরসঙ্গী ছিলেন চিত্র নায়ক ইমন।
জানা যায়, ক্রিকেটার সাকিব আল হাসান এরম মাদারীপুরের শিবচরে আগমনের কথা শুনে শনিবার সকাল থেকে হাজারো ভক্তরা ৭১ সড়কের হারল্যান কসমেটিক্স শোরুমের সামনে জমায়েত হন। বিশ্বসেরা অলরাউন্ডার এর সাথে সেলফি নেয়া ও তার অটোগ্রাফ নিতে দুর দুরান্ত ও পাশ্ববর্তী গোপালগঞ্জ, শরীয়তপুর, ফরিদপুরসহ কয়েকটি জেলা থেকে আসা শতশত তরুনরা সকাল থেকে বিকেল পর্যন্ত অপেক্ষা করেন। দুপুর ১২ টার সময় আসার কথা থাকলেও সাকিব প্রাইভেট হেলিকপ্টারে চড়ে বিকেল ৩ টায় হাতির বাগান মাঠে অবতরণ করেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতশত শিক্ষার্থীরা হাতির বাগান মাঠের গ্যালারিতে তাকে একনজর দেখতে উপচে পড়ে। ভক্তদের ভীড় ঠেলে সেখান থেকে ৭১ সড়কের হারল্যান শো-রুমের সামনে গিয়ে ভক্তদের ঢল দেখে সেখানে আর গাড়ি থেকে নামতে পারেননি সাকিব। শোরুম উদ্বোধন না করেই সরাসরি চলে যান নন্দকুমার ইনষ্টিটিউশন মাঠে উদ্ধোধনী অনুষ্ঠানে। সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাকিব আল হাসান এমপি। এসময় মঞ্চের সামনে, পিছনেসহ চারপাশে ভক্তদের ঢল নামে। নারী ভক্তদের ভীড়ও ছিল চোখে পড়ার মত। এসময় ভক্তদের সাকিব সাকিব শ্লোগানে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। মঞ্চে বসে ভক্তদের অটোগ্রাফ দিতেও দেখা যায় এই বিশ্বসেরা অলরাউন্ডারকে।
এসময় সাকিব আল হাসান এমপি বলেন- আমরা বিশ্বকাপে আগেও আসাধারণ পারফরমেন্স করেছি। আমাদের ক্যাপ দিয়েছে। এই ওয়ার্ল্ডকাপে আশা করি আরও ভাল করবো। এক প্রশ্নের জবাবে তিঁনি বলেন- জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত আগামীতে ভালই করবেন। তাকে বিসিবি, বোর্ড দলের কোচ তাঁকে পছন্দ করেছেন। আমরা সবাই মিলে দলকে আরও এগিয়ে নিয়ে যাবো। বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো। বাংলাদেশের মানুষ যাতে খুশি হয় সে ধরনের পারফরমেন্স করবো। আশা করি সফলতার সাথে এগিয়ে যাবো। জাতীয় দলের নাম ঘোষনা না করা প্রসঙ্গে তিনি বলেন- যদি সময় না থাকতো তাহলে সময় নিতোনা। সময় নিয়ে করলে অবশ্যই ভাল হয়, তাই সময় নেয়া হচ্ছে।