মাদারীপুরে ভ্যানচালক হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি
মাদারীপুরে ভ্যান চালক আবদুস সালাম শেখকে (৫৫)কে কুপিয়ে হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসি ও নিহতের স্বজনরা। শুক্রবার সকাল ১০টার দিকে রাজৈর উপজেলার টেকেরহাট-কবিরাজপুর সড়কের হোসেনপুর বাজার এলাকায় এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। সড়কে ব্যারিকেড দিয়ে ঘন্টাব্যাপি এ মানববন্ধনে এলাকার শত শত নারী-পুরুষ অংশ গ্রহণ করে।
মানববন্ধনে সুষ্ঠ তদন্ত করে হত্যাকারীদের বিচারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন, হোসেনপুর ইউনিয়নের সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোফাজ্জেল হোসেন চুন্নু, যুবলীগ নেতা জাকির হোসেন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, আল-আমিন, দেলোয়ার মুন্সী, নিহত সালামের স্ত্রী নুরী বেগম, ছেলে আসাদুজ্জামান, মাহাবুল, মেয়ে সালমা ও রাবেয়াসহ এলাকাবাসী।
উল্লেখ্য, রাজৈর উপজেলার উত্তর হোসেনপুর গ্রামের মৃতঃ আজিজ শেখের ছেলে ভ্যান চালক আবদুস সালাম শেখ গত ২৩ মে রবিবার রাত ৯টার দিকে চান্দের বাজারে যাত্রী নামিয়ে ভ্যান নিয়ে বাড়ি ফেরার পথে হোসেনপুর-কাঁচাবালি সড়কের বাইর ব্রিজের উত্তর পশ্চিম পাশে ফাঁকা স্থানে পৌছালে অজ্ঞাত দুবৃর্ত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে সালামের পেট থেকে নারীভুরি বের করে ফেলে পালিয়ে যায়। পরে মুমুর্ষ অবস্থায় রাত ১২টার দিকে রাজৈর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। পরে এ ঘটনায় মঙ্গলবার রাতে নিহতের চাচাতো ভাই হেমায়েত হোসেন শেখ বাদি হয়ে স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান আবদুর রব কাজীকে (৭৫) প্রধান আসামী ও ৪১ জনের নাম উল্লেখ আরও ১০/১২জনকে অজ্ঞাত আসামী করে রাজৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করে ।