মাদারীপুরে ৩ দিন পর মৃত ২ জনের করোনা শনাক্ত, নতুন আক্রান্ত ২৩ জন

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে গত ২৪ ঘন্টায় দুই ব্যাংক কর্মকর্তা, এক পুলিশ সদস্য, এক নার্স ও ব্যবসায়ীসহ আরো ২৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে ১২জন, রাজৈরে ৭জন ও শিবচরে ৪ জন। আক্রান্তদের মধ্যে করোনা উপসর্গ নিয়ে সদরের দুই জনের মধ্যে একজন মঙ্গলবার ও অপরজন বুধবার মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ৫ জন। জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ শ ৯৩ জনে। শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মো. ইকরাম হোসেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় ৯৫ জনের ফলাফল আসে স্বাস্থ্য বিভাগের কাছে। এর মধ্যে ২৩ জনের রিপোর্ট পজেটিভ ও বাকিদের নেগেটিভ পাওয়া গেছে। নতুন আক্রান্তদের মধ্যে এনসিসি ব্যাংকের দুই কর্মকর্তা, ফাঁড়ির এক পুলিশ সদস্য ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্স ও ব্যবসায়ী রয়েছে। এ পর্যন্ত জেলায় আক্রান্ত ২শ ৯৩ জনের মধ্যে সদর উপজেলায় ৯৬ জন, শিবচর উপজেলায় ৪৮ জন, রাজৈর উপজেলায় ৮৯ জন এবং কালকিনি উপজেলায় ৬০ জন। এ পর্যন্ত ১ শ ৫ জন চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১ শ ৭৮ জন। এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৫ জন এবং করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৫ জন। এ পর্যন্ত জেলা থেকে ঢাকায় নমুনা প্রেরণ করা হয়েছে ৩ হাজার ৭ শ ৫৫ জনের। ফলাফল পাওয়া গেছে ৩হাজার ২ শ ১৩ জনের।
মাদারীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মো. ইকরাম হোসেন বলেন, “মাদারীপুর পৌরসভার পাঠককান্দি এলাকার সেলুন ব্যবসায়ী রঞ্জন কুমার শীল (৬০) নামে এক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে বুধবার রাত সাড়ে ৮ টার দিকে সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যু বরণ করেন। তার করোনা পজেটিভ এসেছে। এ ছাড়া সদর উপজেলার মস্তফাপুর এলাকার ইদ্রিস হাওলাদার (৬০) নামে এক ব্যক্তি মঙ্গলবার সকালে করোনার উপসর্গ নিয়ে মারা যায়। শুক্রবার প্রাপ্ত রিপোর্টে মৃত দুজনেরই করোনা পজেটিভ এসেছে। এ নিয়ে মাদারীপুর জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ৫ জন।