মাদারীপুরে স্বামী স্ত্রীর উপর কিশোর গ্যাংয়ের হামলার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে রিকশা থেকে নামিয়ে স্বামী স্ত্রীর উপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে স্থানীয় ‘কিশোর গ্যাং’–এর সদস্যদের বিরুদ্ধে। মঙ্গলবার সন্ধ্যায় মাদারীপুর পৌরসভার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে হামলার ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে নানা মহলে হামলাকারীদের বিচারের দাবী উঠে।
আহতরা হলেন, পৌরসভার সৈদারবালী এলাকার হারুন শিকদারের ছেলে রুবেল শিকদার (২৫) ও তার স্ত্রী জান্নাত আক্তার (২২)।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যায় রুবেল শিকদার তার স্ত্রী জান্নাত আক্তারকে নিয়ে রিকশায় করে পুরান বাজার যাচ্ছিলেন। তারা পৌরসভার বটতলা এলাকায় পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্য রবিন বেপারী, আরমান বেপারী, জিতু বেপারীসহ আর বেশ কয়েকজন কিশোর তাদের রিকশা থেকে নামিয়ে মারধর করতে থাকে। এক পর্যায়ে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় কিশোর গ্যাংয়ের সদস্যরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় রুবেল ও তার স্ত্রী জান্নাতকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।
আহত রুবেল শিকদার বলেন, প্রায় এক বছর আগে আমি শহরের লেকে প্যাডেল বোট চালানোর দায়িত্বে ছিলাম। ওদের ফ্রিতে উঠতে না দেওয়ায় তখন আমার সাথে হাতাহাতি হয়েছিলো। সেই ঘটনার জের ধরে আজ আমার ও আমার স্ত্রীর উপর হামলা চালায় ওরা। আমি দৌড়ে না পালালে আমাকে ওরা মেরেই ফেলতো। আমি এই ঘটনার বিচার চাই।
আহত রুবেল শিকদারের স্ত্রী জান্নাত আক্তার বলেন, বার বার আমার স্বামীকে ছেড়ে দেয়ার আকুতি জানাই আমি। কিন্তু ওরা কেউ আমার কথা শুনেনি। উলটো আমাকেও মারধর করে ওরা। এক পর্যায়ে আমার স্বামী দৌড় দিয়ে জীবন রক্ষা করে।
এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আলাউল হাসান বলেন, আমরা এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছি। ভুক্তভোগীর লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।