মাদারীপুর ও রাজৈরে নির্বাচিত হলেন যারা

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর সদর উপজেলা পরিষদে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপির ছেলে আসিবুর রহমান খান ও রাজৈর উপজেলা পরিষদ নির্বাচনে মো.মোহসীন মিয়া চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
নির্বাচন অফিস ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসিবুর রহমান খান নির্বাচন করেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন তারই চাচাতো চাচা মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান । নির্বাচনে আসিবুর রহমান খান ৭৫ হাজার ৫ শ ৯৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পাভেলুর রহমান শফিক খান পেয়েছেন ৬১ হাজার ৩ শ ৩ ভোট।
এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মনিরুল ইসলাম তুষার ভূইয়া ৬০ হাজার ১ শ ৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনিরুজ্জামান আক্তার হাওলাদার পেয়েছেন ৪৭ হাজার ২ শ ৪ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফারিয়া হাছান রাখি। তিনি ৫৬ হাজার ৬ শ ৬৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফারজানা নাজনিন পেয়েছেন ৪২ হাজার ৪ শ ২০ ভোট।
অপরদিকে রাজৈর উপজেলা পরিষদ নির্বাচনে মো: মোহসিন মিয়া ৪৩ হাজার ৭ শ ৪১ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রেজাউল করিম শাহীন চৌধুরী পেয়েছেন ৩১ হাজার ৫ শ ৫৪ ভোট। বিজয়ী প্রার্থী মো: মহসিন মিয়া রাজৈর উপজেলা আওয়ামীলীগের সদস্য।
এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মো. সাহাবুদ্দিন মিয়া ৩৫ হাজার ৩ শ ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাউয়ুম মিয়া পেয়েছেন ২৫ হাজার ৮ শ ৮০ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন নুর জাহান পারুল। তিনি ২৬ হাজার ৪ শ ৪৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী লিতা কুদ্দুস পেয়েছেন ২৫ হাজার ১ শ ৫৮ ভোট।
মাদারীপুর জেলা নির্বাচন অফিসার মো.আহম্মদ আলী নির্বাচনী ফলাফল নিশ্চিত করে বলেন, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ হয়েছে এটাই বড় প্রাপ্তী।