মাদারীপুরে মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শনী

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে রাজৈরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ১০টি উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদ হলরুমে জেলা তথ্য অফিসের উদ্যোগে মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
জেলা তথ্য অফিসার মো. রিয়াদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুজ্জামান, বিশেষ অতিথি বাজিতপুর ইউনিয়ন পরিদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম হাওলাদার, অবসরপ্রাপ্ত শিক্ষক বীর মুক্তিযোদ্ধা নরেশচন্দ্র ভক্ত। এ ছাড়া সহকারী তথ্য অফিসার, ইউপি সচিব, সদস্য, শিক্ষক, অভিভাবক, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, স্থানীয় সুধীজনসহ বিপুল সংখ্যক নারী সমাবেশে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্যোগ- আমার বাড়ি আমার খামার, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কার্যক্রমসূহ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ এবং পরিবেশ সুরক্ষা কার্যক্রমের সফলতা তুলে ধরা হয়। সমাবেশ শেষে চলচ্চিত্র প্রদর্শন করা হয়।